রেজিষ্ট্রেশন ফর্ম



প্রিয় ভিসিটর,
আপনাকে প্রথমেই স্বাগতম জানাচ্ছি আমাদের প্রযুক্তি বাংলা ব্লগে ভিসিট করার জন্য। এটি একটি নতুন টেকনোলোজি সম্পর্কিত বাংলা ব্লগ। এখানে আমরা সর্বদা চেষ্টা করি নতুন কিছু পোষ্ট করার জন্য। যাতে করে আমাদের সম্মানিত ভিসিটরা উপকৃত হন।
এখানে একটি দুঃখের বিষয় হচ্ছে, এটি অন্যান্য ব্লগের মত না। বলতে অন্যান্য ব্লগে মত আপনি রেজিষ্ট্রেশন করে পোষ্ট করতে পারবেন না। কারণ আমাদের এই ব্লগটি ওয়ার্ডপ্রেস দিয়ে তৈরী করা না। যে জন্য প্রিয় পাঠক বা ভিসিটরা নিজের কোন লেখা নিজে রেজিষ্ট্রেশন করে পোষ্ট করতে পারবেন না।
এখানে একটি খুশির কথা হল, আপনি আপনার লেখা পোষ্ট করতে পারবেন। আমরা সে ব্যবস্থা আপনাকে করে দিবো। কারণ আমরা কপি পেষ্ট পোষ্ট চাই না। আমরা চাই সৃজনশীল দক্ষ কিছু ব্লগার। যারা সৃজনশীল পোষ্ট করবেন। তাই আমরা নিজে রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করেছি।
আপনি অন্যান্য ব্লগের মত হুট করে রেজিষ্ট্রেশন করে পোষ্ট করতে পারবেন না আগেই বলা হয়েছে। আপনাকে যা যা করতে হবে নিম্মে সেগুলো বিস্তারিত আলোচনা করা হলঃ

বিঃদ্রঃ এখানে নিবন্ধনকৃত ব্লগারদের নিজের নামে "আইডি" এবং "পাসওয়ার্ড" আমাদের পক্ষ থেকে বানিয়ে দেওয়া হবে।



নতুনদের জন্য বা পুরাতন টিউনারঃ

যারা নতুন অথবা যাদের পূর্বের কোন ব্লগে লেখার অভিজ্ঞতা নেই, তাদের ও সুযোগ রয়েছে আমাদের এই ব্লগে লেখার। তবে তাদের একটু কঠিন পরিশ্রম করতে হবে। নতুনদের প্রথমে ৪টি পোষ্ট জমা দিতে হবে। প্রথমে আমরা সেগুলো রিভিউ করবো। তারপর সে গুলো আমরা আমাদের ব্লগে পোষ্ট করবো জমাদানকারীর নাম দিয়ে। নতুনদের যা যা করতে হবে সেগুলো নিচে আলোকপাত করা হলঃ
প্রথমে এই লিংকে ক্লিক করে "এপ্লিক্যাশন এপ্লাই" পেইজে যান।
এই পেইজে যাওয়ার পর একটি এপ্লিক্যাশন ফর্ম আসবে। সেই ফর্মটি ঠিকঠাক মত পূরণ করুন। এ পেইজে যাওয়ার পর আপনার যা যা পুরন করতে বলা হয়েছে সব গুলো পুরন করতে আমাদের কাছে পাঠাতে হবে।
  • আপনার নাম
  • আপনার ই-মেইল
  • আপনার মোবাইল নাম্বার
  • আপনার জন্ম তারিখ
  • আপনার ফেসবুক আইডি লিঙ্ক
  • আপনার ঠিকানা
  • আপনার পেশা
  • টাইটেল সহ আপনার লেখা (২টি লেখা  দিতে হবে)
  • লেখা গুলো অবশ্যই বাংলায় এবং নির্ভুল হতে হবে।
  • ২টি পোষ্ট জমা দেওয়ার ৭ দিনের মধ্যে নিবন্ধনকারীর ই-মেইলে সবকিছু জানিয়ে দেওয়া হবে।

1 comments:

আপনার মন্তব্য দিন
৫ নভেম্বর, ২০১৭ ১:১৭ AM ×

হাজার হাজার অটো লাইক নিন ফেজবুকে একটি পোষ্ট করলে জদি লাইক কমেন্ট না থাকে তাহলে কেমন জেনো খারাপ লাগে আমাদের আসলে একটা পোষ্টের সবচাইতে গুরুত্য লাইক কমেন্ট আর কনো চিন্তা ভাবনা নেই ফ্রি ফ্রি হাজার হাজার অটো লাইক নিন ভিডিওটা ফলোকরুন তাহলেই বুঝতে পারবেন সিখতে পারবেন

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ