National University | জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার্থীদের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে ২০১৫ সালের অনার্স ১ম বর্ষের তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা আগামী ৬ ফেব্রুয়ারি ২০১৬ তারিখ থেকে শুরু হয়ে ২৩ মার্চ ২০১৬ তারিখ পর্যন্ত চলবে।
সময়সূচীতে উল্লেখিত দিনগুলোতে বেলা ১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত প্রতিটি বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রকাশিত সময়সূচী নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সংশোধিত ROUTINE


 


তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার পরে ব্যবহারিক পরীক্ষা শুরু হবে যার তারিখ পরবর্তীতে জানানো হবে। সংশ্লিষ্ট পরীক্ষার্থীদেরকে নিজ নিজ কলেজে যোগাযোগ করে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময়সূচী জেনে নিতে হবে।

সৌজন্যেঃ লেখাপড়াবিডি

1 comments:

আপনার মন্তব্য দিন
২৩ মার্চ, ২০১৬ ১১:২২ AM ×

শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ এস এস রেজাল্ট কোথায় পাওয়া যাবে?

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ