Grameenphone -তে কম খরচে ৮ জিবি ইন্টারনেট এবং ৫০০ মিনিট টকটাইম নিয়ে নিন

আমরা অনেকে না জেনে বুঝে ইন্টারনেট প্যাকেজ কিনে থাকি যা অনেক ব্যয় বহুল। মাথায় যদি থাকে একটু বুদ্ধি তাহলে বেঁচে যেতে পারে আপনার অনেক টাকা। গ্রামীণফোন এর সবচেয়ে কম টাকার অফার যদি থেকে থাকে তাহলে এই অফারটি রয়েছে। আজ আমি আপনাদের দেখাব কিভাবে আপনি কম টাকা দিয়ে ইন্টারনেট প্যাকেজ কিনতে পারেন। আমার দেখানো নিয়মে আপনি 8GB ইন্টারনেট এবং ৫০০ মিনিট টকটাইম পাবেন মাত্র ৬৭৯ টাকায়। যা প্রতি জিবিতে আপনার খরচ মাত্র ৮৫ টাকা সাথে টকটাইম। আমার জানা মতে গ্রামীণফোন এর চেয়ে কম টাকায় ইন্টারনেট সেবা দেয় না। কিন্তু আমরা একসাথে ৬৭৯ টাকা দিয়ে ইন্টারনেট কিনতে গেলে মনে করে থাকি যে এত টাকা দিয়ে ইন্টারনেট কিনব? কিন্তু আমরা যদি এক সাথে ৮ জিবি ক্রয় করি তাহলে আমাদের অনেক টাকা বেঁচে যাবে। সাধারনত আপনি ফ্লেক্সি প্ল্যান থেকে শুধু ৮ জিবি ক্রয় করতে গেলে আপনার গুনতে হবে ৳১১২৫ টাকা। আর আমার দেখানো নিয়মে আপনি ৮ জিবি পাচ্ছেন মাত্র ৬৭৯ টাকায় সাথে ৫০০ মিনিট টকটাইম। তবে চলুন আর দেরি না করে প্যাকেজটি ক্রয় করি।

প্রথমে Grameenphone এর অফিসিয়াল সাইট থেকে Flexi plan এ যান। একটা কথা সব সময় মনে রাখবেন Flexi plan থেকে সেবা গ্রহন করলে অতিরিক্ত ভ্যাট দিতে হবে না এখানে সম্পূরক শুল্ক ও ভ্যাটসহ। ফ্লেক্সি প্ল্যান এ যাওয়ার পর নিচের মত পেইজ আসবে।


এখনঃ টকটাইম ৫০০ মিনিট (GP-GP)
             ইন্টারনেট ৮ জিবি।
             মেয়াদ ১ দিন ।
             এসএমএস ( SMS ) ০ শূন্য।
মোট টাকাঃ ৬৬৪ টাকা ৬৫ পয়সা।

এই প্যাকেজটি একদিনের জন্য এবার কি করবেন? সম্রাট ত বলছিল ৬৭৯ টাকায় ৮ জিবি তাহলে কি এটা মাত্র ১ দিনের জন্য? সম্রাট কি তাহলে ফালতু সময় নষ্ট করল আমাদের? না ভাই আমি সত্যি কথাই বলছি Flexi plan থেকে আপনি ১ মাসের জন্যই ৮ জিবি পাবেন তার জন্য আপনাকে আরেক বার কষ্ট করতে হবে। উপরের প্যাকেজটি ১ দিনের জন্য কেনার পর আপনাকে পুনরায় আরেকটি প্যাকেজ কিনতে হবে। কারন আমরা ১ দিন এর মেয়াদে এই প্যাকেজটি কিনেছিলাম এখন আবার ৩০ দিন এর জন্য ছোট একটা প্যাকেজ কিনব। তাহলেই আপনার ইন্টারনেট এর মেয়াদ ৩০ দিন হয়ে যাবে। তার জন্য নিচের নিয়ম আনুসরন করুন।


এখনঃ টকটাইম ১০ মিনিট (GP-GP)
             ইন্টারনেট  ৪ এমবি।
             মেয়াদ ৩০ দিন ।
             এসএমএস ( SMS ) ০ শূন্য।
মোট টাকাঃ ১৩ টাকা ৭৫ পয়সা।

ব্যাস কাজ শেষ পেয়ে গেলেন সর্বমোট ৬৭৯ টাকায় ৩০ দিন এর জন্য ৮ জিবি এবং ৫০০ মিনিট টকটাইম। এখন ২৯ দিন ইন্টারনেট ব্যবহার করার পরেও যদি ডাটা থেকে যায় তাহলে একই নিয়মে আবার ৩০ দিন এর মেয়াদ বাড়িয়ে নিবেন।

আজ এই পর্যন্তই পরবর্তিতে আবার নতুন কোন ট্রিক নিয়ে আপনাদের সামনে হাজির হব। সেই পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আর প্রযুক্তি ডট কম এর সাথেই থাকুন।

Keyword

grameenphone, grameen phon, GP offer, 8gb offer, 500min offer, gp 8gb offer, gp 500 min offer, grameen phone inetrnet offer, internet offer, grameen phone talktime offer, grameen phone minute offer, gp bonus, gp internet bonus, bonus 8gb, bangladesh, education, result, all internet bonus, all sim bonus, offer 8gb, bonus 8gb, grameenphone.com, bonus 8gb gp, gp bonus 500 minute, free internet, offer

2 comments

আপনার মন্তব্য দিন
৩০ সেপ্টেম্বর, ২০১৬ ৯:৩৬ PM ×

amar 300 minit ase ni ar jonno 121 a 9 bar call korche kuno somadan paini

উত্তর দিন
avatar
admin
২৮ ফেব্রুয়ারী, ২০১৭ ৮:৪৪ AM ×

এখন আর কাজ করে না। ধন্যবাদ

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ