(Facebook Like) ফেসবুক স্ট্যাটাস ও ছবিতে হাজার হাজার লাইক নিন



ফেসবুক একটি সামাজিক যোগাযোগ মাধ্যম এটা আমরা সবাই জানি। এখানে সবাই সবার মতামত, ছবি, ভিডিও ইত্যাদি শেয়ার করে থাকে। এই শেয়ার করা মতামত, ছবি, ভিডিও তে যদি লাইক/কমেন্ট কেউ না করে তাহলে খুব খারাপ লাগে তাইনা বন্ধু? মন খারাপ করার কিছু নেই আজ আমি আপনাদের দেখাব কিভাবে আপনার শেয়ার করা স্ট্যাটাস, ছবি, ভিডিও তে লাইক/কমেন্ট বেশি বেশি পাবেন। তবে মূল কথায় যাবার আগে আমি কিছু কথা বলে নিতে চাই।

আজকাল অনেকেই আছেন যারা নিজের প্রোফাইল পিক এ হাজার হাজার লাইক কমেন্ট নিয়ে নিজেকে ফেমাস ব্যক্তি হিসেবে দাবি করেন। আবার তারা মনে করে থাকেন যে বেশি লাইক কমেন্ট পেলে মেয়ে/ছেলেদের পটাতে পারবে। আসলে সত্যি কথা বলতে মেয়ে/ছেলেদের পটাতে গেলে বেশি লাইক বা কমেন্ট এর প্রয়োজন পরে না প্রয়োজন হয় ভালো মনের। আর সেই ভালো মন এর মানুষ হতে হলে হতে হবে একজন আদর্শবান মানুষ। 

আবার অনেকেই অটো লাইক ব্যবহার করে থাকেন যেটা অ্যাকাউন্ট এর ক্ষতির কারন। আপনারা যদি অটো লাইক ব্যবহার করেন তাহলে আপনাদের সাধের অ্যাকাউন্ট ব্লক করে দিবে ফেসবুক এর চাচা,মামারা। সুতরাং অটো লাইক নিতে গিয়ে আপনার অ্যাকাউন্ট যেন না চলে যায় সেই দিকে লক্ষ রাখবেন। অনেকেই আবার অন্যর স্ট্যাটাস এ লাইক কমেন্ট বেশি বেশি করে থাকেন আপনিও লাইক কমেন্ট পাবার আশায় এটা বেশি না করাই ভাল কারন সব কিছুর একটা লিমিট থাকে। লিমিট অতিক্রম করলেই অ্যাকাউন্ট ব্লক হয়ে যেতে পারে। 

যাইহক! অনেক বেশি কথা বলে ফেলছি এখন কাজের কথায় আসা যাক। আজ আমি আপনাদের যে উপায়ে লাইক, কমেন্ট, শেয়ার নেয়া শিখাব এটা ১০০% কাজ করবে এবং অ্যাকাউন্ট ব্লক হবার সম্ভাবনা নাই বললেই চলে। এখানে মূলত কাজটা হচ্ছে লাইক, ফলো, শেয়ার, পোষ্ট লাইক বিনিময়। আপনি অন্যর পোষ্ট এ লাইক দিলে আপনার কিছু পয়েন্ট অর্জন হবে। তারপর আপনি আবার সেই অর্জন করা পরেন্ট খরচ করে আপনার পোষ্ট এ লাইক, শেয়ার এবং অ্যাকাউন্ট এ ফলো নিতে পরবেন। তাই এই উপয়ায়ে অ্যাকাউন্ট ব্লক হবার সম্ভাবনা থাকে না।

আমরা যেই সাইট থেকে লাইক সংগ্রহ করব তার নাম হচ্ছে Addmefast.com । এই সাইটটা অন্য সাইট থেকে অনেক ভালো এখানে আপনি অনেক সহজেই পয়েন্ট অর্জন করতে পারবেন। এবং দ্রুত লাইক, শেয়ার, ফলো সংগ্রহ করতে পারবেন আপনার ফেসবুক অ্যাকাউন্টে।

রেজিষ্ট্রেশন করার নিয়মঃ

প্রথমে আপনাকে এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিতে হবে।তারপর আপনার ই-মেইল এ একটা মেইল যাবে । সেখান থেকে অ্যাকাউন্ট কনর্ফাম করুন। বেস আপনার Addmefast এ অ্যাকাউন্ট তৈরী হয়ে গেল। আমি ধরে নিলাম আপনার অ্যাকাউন্ট তৈরী হয়ে গেছে তাই আমি সামনের দিকে যাচ্ছি।

পয়েন্ট অর্জন করার নিয়মঃ 

আপনি আপনার Addmefast এ লগিন করুন । লগিন করার পর নিচের মত একটা পেইজ আসবে।



তারপর Facebook likes এ ক্লিক করলে নিচের মত একটা পেইজ আসবে সেখান থেকে Like বাটন এ ক্লিক করতে হবে।
 

Like  বাটনে ক্লিক করার পর একটা পপআপ উইন্ডো আসবে। সেখানে আপনি পেইজটা লাইক দিয়ে পপআপ উইন্ডোটা close করে দিতে হবে ।

বিঃদ্রঃ- এই কাজটা আপনাকে একটু দ্রুত করতে হবে তানাহলে উইন্ডোটা নিজে নিজেই close হয়ে যাবে তখন আপনি পয়েন্ট পাবেন না। আপনাকে অবশ্যই ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে লগিন করা থাকতে হবে।

এই ভাবে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন যত খুশি। আপনি page like, follow, facebook post like, post share, twitter follow, etc. করেও পয়েন্ট অর্জন করতে পারবেন। আরো অনেক উপায়ে পয়েন্ট অর্জন করতে পারবেন আপনি লগিন করলেই বুঝতে পারবেন।



থামুন মিয়া ভাই এখানেই শেষ নয় আরো রয়েছে আপনার জন্য। আপনি প্রতিদিন ২০০ পয়েন্ট বোনাস পাবেন। তার জন্য আপনাকে প্রতিদিন ৫০ টা লাইক দিতে হবে। তারপর আপনি Daily Bonus এ ক্লিক করলে নিচের মত পেইজ আসবে। সেখান থেকে Get Daily Bonus এ ক্লিক করলে আপনি পেয়ে যাবেন ২০০ পয়েন্ট বোনাস। কি মজার বেপার না?

বিঃদ্রঃ- আপনি প্রতিদিন একবার বোনাস সংগ্রহ করতে পারবেন।


লাইক নেয়ার পক্রিয়াঃ

লাইক অর্জন করা শেষ এবার আপনার লাইক নেবার পালা। তবে আর দেরি কেন? চলুন লাইক নেয়া যাক আপনার প্রফাইল পিচ বা স্ট্যাটাসে। প্রথমে Add site/Page এ ক্লিক করুন ।


Add site/Page এ ক্লিক করার পর নিচের মত পেইজ আসবে। সেখানে আপনার কিছু কাজ করতে হবে তবে ভয় পাবার কিছু নেই আমিতো আছি সব সহজ ভাবে করে দেখাব।

Type: এখানে আপনি যেটা তে লাইক নিতে চান সেই অপসন বেছে নিন। আপনি যদি ফেসবুক পেইজ এ লাইক নিতে চান তাহলে পরিবর্তন করার প্রয়োজন নেই।

Countries: এখান থেকে আপনি কোন দেশের লাইক চান আপনি তা সিলেক্ট করে দিতে পারবেন। আপনি যদি বাংলাদেশের লাইক চান সেক্ষেত্রে আপনাকে বাংলাদেশ সিলেক্ট করে দিতে হবে। আর যদি সিলেক্ট না করেন তাহলে সব Country থেকে লাইক পাবেন এতে আপনারি ভালো আপনি খুব দ্রুত লাইক পাবেন।

Title: এখানে আপনাকে আপনার ছবি বা স্ট্যাটাস এর টাইটেল লিখতে হবে। কিছু একটা দিয়ে দিন কাজ হয়ে যাবে।

Page URL: আপনি যে পেইজ/পোষ্ট/ছবি ইত্যাদি যেটাতে লাইক নিতে চান সেটার লিঙ্ক বসান।

Total Clicks: আপনি কতটা লাইক চান সেটা নির্ধারন করে দিতে পারবেন। সে জন্য আপনাকে ON অপসনে ক্লিক করে On করে নিতে হবে।

Daily Clicks: আপনি প্রতিদিন কতটা লাইক চান সেটাও নির্ধারন করে দিতে পারবেন। সে জন্য আপনাকে ON অপসনে ক্লিক করে On করে নিতে হবে।

CPC: প্রতিটা লাইক এর জন্য আপনি কত পয়েন্ট করে দিতে চান মানে কত খরচ করতে চান সেটা দিন। যেমন আপনি যদি প্রতি লাইক এর জন্য ৫ পয়েন্ট দিতে চান তাহলে ৫ লিখুন।

তারপর Save Changes এ ক্লিক করে বেরিয়ে আসুন বেস আপনার কাজ শেষ।

বিঃদ্রঃ- আপনি যে স্ট্যাটাস বা ছবিতে লাইক/শেয়ার নিতে চান সেই স্ট্যাটাস/ছবিতে অবশ্যই Privacy Public থাকতে হবে।

কি বন্ধুরা কত সহজেই কাজটা করে ফেলেছি তাইনা? এখন আপনার Save করা পেইজ বা পোষ্ট এ লাইক চলে যাবে। আপনাকে আর কিছু করতে হবে না। এভাবে আপনি যদি আর কোন পেইজ Save করতে চান একই নিয়মে Save করে নিবেন।


শেষ কথাঃ
আপনারা নিজেদের রিয়েল ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে পয়েন্ট অর্জন করবেন না কারন লাইক ব্লক করে দিতে পারে। অন্য কোন অ্যাকাউন্ট দিয়ে পয়েন্ট অর্জন করে রিয়েল অ্যাকাউন্ট এ লাইক নিবেন তাতে আপনাদেরই ভালো হবে। আজ এ পর্যন্তই সামনে অন্য কোন বিষয় নিয়ে আলোচনা করব।

3 comments

আপনার মন্তব্য দিন
৩১ আগস্ট, ২০১৮ ১০:৫৫ AM ×

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ