Paypal Mobile Verify করুন ১০০% গ্যারান্টি সহ

আসসালামুআলাইকুম, আশা করি  আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। রোজার মাস, তাই আশা করি সবাই রোজা আছেন। যাই হোক বেশি কথা না বারিয়ে কাজের কথায় আশি।
Paypal Phone Verify করার জন্য আপনার যে এপসটা লাগবে তার নাম ডিংটোন। পেপালের USA Account Verify করার জন্য payoneer account and master card এর ব্যবহার পদ্ধতি সম্পর্কে মোটামুটি সবারই জানা আছে। কিন্তু মোবাইল লিঙ্ক ভেরিফিকেশন করা একটা ঝামেলার কাজ। কিন্তু আমি আপনাদেরকে এর সহজ সমাধান বর্ণনা করব। কাজটা খুবই সহজ। আপনাকে Dingtone software টা মোবাইলে ইন্সটল করতে হবে। এরপর সাইন আপের কাজ সম্পূর্ণ হলে get credits optionclick করতে হবে। এখানে বিভিন্ন ধরনের offer complete job আছে। এ কাজ গুলো করলে আপনার অ্যাকাউন্টে credit জমা হবে। তাছাড়া Daily check in এবং I’m feeling lucky তে নিয়মিত click করলে আপনার অ্যাকাউন্ট এ credit বাড়বে। আপনার যখন ১০০ credit জমা হবে তখন আপনি USA PHONE NO. কিনতে পারবেন। আর কেনার সময় USA Area code চাইবে। আপনি তিন সংখ্যার area code দিবেন এবং এই সংখ্যাটা (২০০ থেকে ৪৯৯) এর মধ্যে যেকোনো সংখ্যা বসিয়ে search দিবেন। ৫০০ বা তার উপরে যেকোনো সংখ্যা দিয়ে search করলে ২৫০ credit দিয়ে phone no কিনতে হবে।
একাউন্ট তৈরি হয়ে গেলে নিচের মতো একটি পেইজ পাবেন।
এখান থেকে Get a Dingtone Phone Number এ ক্লিক করুন। নিচের মতো একটি পেইজ আসবে।

এবার  U.S./CA এ ক্লিক করুন, নিচের মতো আসবে।
এবার  Continue এ ক্লিক করুন, নিচের মতো আসবে।
এবার Enter a U.S./CA Area code or city এখানে ক্লিক করে আপনার পেপালে যে Area code or city দেওয়া আছে সেটা বসান যেমন : আপনপর পেপালে যদি ক্যালিফোরনিয়া সিটি দেওয়া থাকে তাহলে এখানে Area code 94108 হবে। এবার  SearchClick  করে আপনার পছন্দের একটি নাম্বার কিনুন।

সফল ভাবে নাম্বার কেনা হয়ে গেলে ডিংটোন এর হোম পেইজ থেকে My AccountClick করুন, নিচের মতো আসবে। এখান থেকে Link Second Phone Number এ ক্লিক করে আপনার ক্রয়করা নাম্বারটির সাথে Add করে দিন। এবার আপনার U.S এর নাম্বারের সকল কল এবং এস এম এস আপনার ডিংটোন এপসে আসবে।


এইত হয়ে গেল আপনার Paypal account verify এখন থেকে আর কোনো ঝামেলা নেই। আপনার ভালো লাগা মন্দ লাগা কমেন্ট করে জানাবেন।

1 comments:

আপনার মন্তব্য দিন
২০ মে, ২০১৬ ২:৩৭ PM ×

মেসেজ তো আসে নারে ভাই, পারলে এইটার একটা সমাধান দেন।

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ