LikesPlanet থেকে আয় করুন প্রতি মাসে ১৮০+ ডলার এবং অটো স্ক্রিপ্ট দিয়ে বেশি ডলার আয় করার উপায় (A To Z)

আসসালামুয়ালাইকুম!
আশা করি সবাই ভালো আছেন। আমি আজ আপনাদের আলোচনা করব ফেসবুজ,টুইটার লাইক ফলোয়ার করে কিভাবে আয় করা যায়। এ বিষয়টা নিয়ে টিউন করার জন্য এতো দিন আমায় অনেকেই ফেসবুকে হোয়াটস অ্যাপ এ ম্যাসেজ দিয়েছে। তাই আজ এই টিউনটি লিখলাম।জানি না কতটা ভালো লিখতে পারব তবে আমি চেষ্টা করব পুরো বিষটা ভালো ভাবে বুঝাতে।
তবে আর দেরি না করে চলুন সরাসরি মূল কথায় চলে যাই।
এখানে আমি দেখাব কিভাবে ফেসবুক লাইক ও টুইটার ফলোয়ার করে আয় করা যায়। অনেকের প্রশ্ন আসতে পারে আসলে কি ফেসবুক লাইক ও টুইটার ফলোয়ার করে আয় করা যায়? আমি বলতেছি হ্যা ভাই ১০০% আয় করা যায়। আমি নিজে এই সাইট থেকে এখন পর্যন্ত অনেক টাকা আয় করেছি চাইলে আপনিও করতে পারেন। আপনি ইচ্ছে করলে প্রথম দিন থেকেই ১ ঘন্টা কাজ করে ১ ডলার আয় করতে পারেন।
১ম ধাপঃ
 ২য় ধাপঃ
নিচের ফর্মটি পুরন করে রেজিষ্ট্রেশন এর কাজটি সম্পন্ন করে লগিন করুন।
বিঃদ্রঃ- Referral এর ঘরে samratbd বসাবেন প্লিজ।
 লগিন করুন
 ৩য় ধাপঃ
এখন আপনার ফেসবুক একাউন্ট যুক্ত করুন আপনার লাইকপ্লানেট সাইটে। আপনার ফেসবুক একাউন্ট এ লগিন করুন তারপর আপনার ফেসবুক এর নাম কপি করুন যেমনঃ Samrat.Khan
তারপর লাইক্সপ্লানেট এর Earn Point/Money>Facebook>Photo/Post/Video Album Like>Make sure এ গিয়ে আপনার ফেসবুক একাউন্ট এর নাম সেট করে নিন। অথবা সরাসরি লিঙ্ক এ ক্লিক করে আপনার নাম সেট করে নিতে পারেন
৪র্থ ধাপঃ
যেভাবে আয় করবেন।এখন আপনার ফেসবুক এবং Likesplanet Login করুন।
Earn Point/Money তে মাউস পয়েন্ট রাখুন Facebook >like page এ ক্লিক করুন নিচের পেজ এর মত আসবে।আপনি চাইলে অন্য কাজও করতে পারেন।
এভাবে লাইক করুন আর পয়েন্ট আয় করুন।এখানে ৫০০০ পয়েন্ট হলে ১ ডলার। এখানে Facebook likes,Photo/Post/album likes,Website Share,Followers,Twitter tweets,Youtube likes,dislikes,Google Votes,Linkdin share,Website traffic,Paid to DO Job ইত্যাদি কাজ করেও পয়েন্ট আয় করা যায়।তারাতারি কাজ করার জন্য Google Chrome ব্রাউজার ব্যবহার করুন এবং ব্রাউজারের Load Image 'off' করে দিন। Google Chrome এর Load Image Off করার জন্য--Settings>Options>Under The Hood>Content Settings>Image>Do not show any image ক্লিক করুন। 

এই সাইট থেকে পেমেন্ট করে ২ টি মাধ্যমেঃ
 ১) Paypal
২) Payza
Minimum Payout System :
You can request a payout payment when you have:
$2.00 for PayPal.
$2.00 for Payza.
আমার পেমেন্ট Proof:
Likesplanet থেকে মাসে কত টাকা আয় করা যায়? 
এখানে নিজে লাইক করে আয় করবেন এবং অন্যকে referral করিয়ে Referral এর মাধ্যমে ৫০% আয় করতে পারবেন। আপনার Referral Link পাবেন > Earn Points/Money>Earn To Referral . ধরুন আপনার ৩০ জন রেফার আছে এবং তারা প্রত্যকে প্রতিদিন ১০০০ পয়েন্ট মানে ০.২০ সেন্ট আয় করে তাহলে আপনি পাবেন ৩০×৫০০=১৫০০০ যা হবে ৩ ডলার (যেহেতু ৫০% রেফার ইনকাম তাই ১০০০ পয়েন্ট এর ৫০০ পরেন্ট আপনি পাবেন একজন রেফার থেকে) এভাবে করতে থাকলে প্রতি মাসে আপনার আয় হবে ৩০×৩=৯০ ডলার। যত বেশি রেফার তত বেশি আয়। ভাই কোনো ঝামেলা ছাড়া ৯০ ডলার আয় করতে পারলে খারাপ কি? একটু পর আরো বেশি ডলার কি করে আয় করা যায় তা নিয়ে আলোচনা করব।

বিশেষ সুযোগ-সুবিধাঃ
আপনার যদি ফেসবুক পেইজ থাকে বা আপনার ছবিতে লাইক নিতে চান তাহলে এখান থেকে নিতে পারেন।প্রতিদিন ১০০ লাইক/হিট এর জন্য আপনি ২০০ পয়েন্ট বোনাস পাবেন। Likesplanet এর মত আরো অনেক সাইট আছে কিন্তু Likesplanet এ ভালো কারন এখানে রয়েছে ৫০% রেফার সুবিধা। তাই দেরি না করে আজই শুরু করুন।
            LikesPlanet ফুল অটো স্ক্রিপ্টের সাহায্যে প্রতিদিন আয় করুন ৫$
আপনারা অটো স্ক্রিপ্ট করেও পয়েন্ট আয় করতে পারেন। আপমি কম্পিউটার এবং ইন্টারনেট চালু রেখে কোনো পরিশ্রম ছাড়াও পয়েন্ট আয় করতে পারেন। আজকে আপনাদের দেখাব কিভাবে অটোবট সফটওয্যার এর সাহায্যে LikesPlanet থেকে কোন প্রকার কাজ ছাড়াই আপনি শুয়ে,বসে,ঘুমিয়ে অর্থ উপার্জন করতে পারবেন।
অটোমেটিক লাইকের জন্য যা যা লাগবে--
১) ফায়ারফক্স ভার্সন ৩০.০ যাদের পিসিতে ৩০.০ কাজ করবে না তারা ভার্সন ৩৫.০১ টি ব্যবহার করতে পারেন।
ফায়ারফক্স ভার্সন ৩৫.০১ ডাউনলোড লিঙ্ক
স্ক্রিপ্ট ডাউনলোড করার পর আনজিপ করতে হবে ।এরপর iim ফাইনটি কপি করে আপনার পিসির এই নিচের লোকেশন এ পেস্ট করুন.....

C:Users/পিসি ইউজারনেম/ My Documents/iMacros/Macros/Demo-Firefox
 
 
এবার ফায়ারফক্স থেকে লাইক্সপ্লানেটে লগিন করুন। Facebook, Youtube,Stubmle Upon, Twitter এবং Linkedin এর একাউন্ট লাইক্সপ্লানেটের সাথে যুক্ত করুন । আপনি সুধু  Facebook এর কাজও করতে পারেন । এই জন্য শুধু Facebook একাউন্ট যুক্ত করলেই হবে । 
এবার চিত্রের মত কাজ করুন । iMacros ১ নং বাটনে ক্লিক করুন । সাইট হতে আপনার Paste করা ফাইল সিলেক্ট করুন মানে ২ নং এ ক্লিক করুন। এরপর “Play” ক্লিক করুন ৩ নং ক্লিক করুন।
একটু অপেক্ষা করুন । এবার দেখুন আপনার লাইক্সপ্লানেটে পয়েন্ট জমা হচ্ছে। এখানে শুধু বসে আর ঘুমিয়ে ডলার আয় করবেন। এখন আপনি কোন কাজ করা ছাড়াই  ঘন্টায় অটোমেটিক ১০০০ পয়েন্ট পাবেন।
২ দিনে আমার পয়েন্ট দেখুন এতো হয়েছে
আপডেটেডঃ অনেকেরই Firefox 30.0  ইন্সটল দেবার পরও স্ক্রিপ্ট কাজ করতেছেনা । কারন Firefox অটোমেটিক আপডেট নেয় । যার কারনে এটি 32.3 হয়ে যায় । তাই Firefox এর অটো আপডেট অফ করে দিন । এই জন্য-- Open Menu(ডান পাসের কোনা থেকে)>Options>Advance> Update>Never Check For Updates>Ok -করুন । আপনার Firefox এর ভার্সন  চেক করে নিন-- Open Menu>Open Help Menu>About Firefox - এইবার দেখুন আপনার ভার্সন 30.0 কিনা । তারপরও সমস্যা হলে আমাকে ফেসবুক এ এড পাঠিয়ে ইনবক্স করুন ।
                             এবার আসুন দেখি কি করে ১৮০+ ডলার আয় করা যায়
আপনার রেফার আছে ৩০ জন তারা সবাই যদি এই স্ক্রিপ্ট দিয়ে কাজ করে তাহলে তারা প্রতিজন ২০০০ পয়েন্ট করে প্রতিদিন ৬০০০০ পয়েন্ট। আপনি পাবেন ৫০% মানে ৩০০০০ পয়েন্ট।
তাহলে আপনি মাসে পাবেন ৩০×৩০০০০=৯০০০০০ পয়েন্ট ( ৯ লক্ষ পয়েন্ট)
যার মূল্য ১৮০ ডলার।
কি আবার আপনি খুশিতো? শুধু রেফার এর মাধ্যমে আপনি ১৮০ ডলার আয় করতে পারতেছেন।
আমার এই পোষ্টটি ৩ দিন ধরে লিখে আজ পোষ্ট করেছি যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা করে দিয়েন আর যদি কোন প্রশ্ন থাকে তাহলে প্লিজ আমাকে কমেন্ট করে অথবা ফেসবুকে ইনবক্স করবেন।
দয়া করে টিউনটা কেউ কপি করে অন্য ব্লগে দিবেন না প্রয়োজন হলে আমার ব্লগের লিঙ্ক শেয়ার করবেন। কারন একটা টিউন লিখতে অনেক পরির্শম হয়।

9 comments

আপনার মন্তব্য দিন
২০ এপ্রিল, ২০১৬ ১০:১৩ PM ×

কাজটা কি আদৌ কাজ করছে?

উত্তর দিন
avatar
admin
২৯ জানুয়ারী, ২০১৭ ২:৪২ AM ×

এটা এখনো কাজ করে কিনা আমি জানি না।

উত্তর দিন
avatar
admin
২৯ জানুয়ারী, ২০১৭ ২:৪৩ AM ×

আবার চেষ্টা করুন। আমার কোন সমস্যা হচ্ছে না। ধন্যবাদ

উত্তর দিন
avatar
admin
২১ জুন, ২০১৭ ৩:২৩ PM ×

অনেকেই বলে ভাই,,, লাইক আর ফলো করে যদি আয় করা যেত,,, তাহলে সবাই আয় করে ফাটিয়ে দিত,, আরো ও বলে যারা টিউন করে তারা কি নিজে কখনো পেমেন্ট সত্যি নিয়েছে,, তারা বলে এসব ভুয়া সাইট, কাজ করিয়ে পেমেন্ট দেয় না

দয়া করে স্পষ্ট ধারণা দিন
আসলেই কি likes planet টাকা দেয়!!!

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ